চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

নকল মাস্ক সরবরাহের মামলায় ৩ দিনের রিমান্ডে শারমিন
নকল মাস্ক সরবরাহের মামলায় ৩ দিনের রিমান্ডে শারমিন

২৫ জুলাই, ২০২০ | ৪:২৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নকল মাস্ক সরবরাহের মামলায় ৩ দিনের রিমান্ডে শারমিন

নকল মাস্ক সরবরাহের মামলায় গ্রেপ্তারকৃত অপরাজিতার সত্বাধিকারী ও ছাত্রলীগের সাবেক নেত্রী শারমিন জাহানকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

আজ শনিবার (২৫ জুলাই) শারমিনের করা জামিন আবেদন নাকচ করে দিয়ে ঢাকার মহানগর হাকিম মইনুল ইসলাম এই আদেশ দেন।

আজ শনিবার দুপুরে শারমিনকে ঢাকার হাকিম আদালতে হাজির করে তিন দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ পরিদর্শক মো. আক্তারুজ্জামান ইলিয়াস। অন্যদিকে শারমিনের পক্ষে তার আইনজীবী পনির হোসেন জামিনের আবেদন করেন।

শুনানিতে পনির বলেন, “তিনি (শারমিন) সরল বিশ্বাসে মাস্ক সরবরাহ করেছেন, তার কোনো গিল্টি মাইন্ড ছিল না। তিনি কোনো নকল মাস্ক সরবরাহ করেননি। তাছাড়া অপরাজিতা ইন্টারন্যাশনাল নামের কোনো প্রতিষ্ঠানের অস্তিত্ব পুলিশ দেখাতে পারবে না।”

শুনানি শেষে বিচারক জামিন নাকচ করে শারমিনকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন বলে সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হীরণ জানান।

মামলার বিবরণে জানা যায়, শারমিনের মালিকানাধীন অপরাজিতা ইন্টারন্যাশনাল ২৭ জুন ১১ হাজার মাস্ক সরবরাহের কার্যাদেশ পায়। এর বিপরীতে অপরাজিতা ইন্টারন্যাশনাল ৩০ জুন প্রথম দফায় ১৩০০, ২ জুলাই দ্বিতীয় ও তৃতীয় দফায় ৪৬০ ও ১০০০ এবং চতুর্থ দফায় ৭০০ মাস্ক সরবরাহ করে।

উল্লেখ্য,ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন-১ শাখায় সহকারী রেজিস্ট্রার শারমিনের মালিকানাধীন অপরাজিতা ইন্টারন্যাশনাল নিম্নমানের মাস্ক সরবরাহ করেছে অভিযোগ করে শাহবাগ থানায় মামলা করেন বিএসএমএমইউর প্রক্টর অধ্যাপক মোজাফফর আহমেদ।

ওই মামলায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় শারমিন জাহানকে। পরে রাতে তাকে শাহবাগ থানা থেকে মামলা তদন্তের দায়িত্বপ্রাপ্ত সংস্থা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 214 People

সম্পর্কিত পোস্ট