চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিএসএমএমইউতে নিম্নমানের মাস্ক সরবরাহকারী শারমিন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৫ জুলাই, ২০২০ | ১:১১ পূর্বাহ্ণ

অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ। নিম্নমানের মাস্ক সরবরাহের অভিযোগের মামলায় তাকে শুক্রবার (২৪ জুলাই) রাজধানীর শাহবাগ মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডি‌বির রমনা জোনের ডিসি আজিমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন ।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল কর্তৃপক্ষ একইদিনে নকল মাস্ক সরবরাহের অভিযোগে অপরাজিতা ইন্টারন্যাশনালের বিরুদ্ধে মামলা করে।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন জানান, অপরাজিতা ইন্টারন্যাশনালের বিরুদ্ধে গত বৃহস্পতিবার শাহবাগ থানায় জালিয়াতির মামলা করা হয়। শর্ত অনুযায়ী তাদের চুক্তিকৃত মাস্ক ও গ্লাভস সরবরাহ করা হয়নি। এ কারণে প্রতিষ্ঠানটির সাথে বিএসএমএমইউ’র চুক্তি অটোমেটিক বাতিল হয়েছে।

তিনি আরও জানান, বিএসএমএমইউ হাসপাতাল কর্তৃপক্ষ এ ঘটনায় প্রথমে ওই প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর নোটিশ দেয়। এর পরিপ্রেক্ষিতে অপরাজিতা ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান গত বুধবার তার উত্তরে বিষয়টি অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করেন।

জবাবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আরও বলা হয়েছে, নকল মাস্ক সরবরাহ করার কোনো ইচ্ছে তাদের ছিল না। প্যাকেটজাত অবস্থায় মাস্কগুলো তাদের কাছে যেভাবে এসেছে, সেভাবেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেয়া হয়েছিল। তবে অভিযোগ পাওয়ার পরপরই তারা সেগুলো প্রত্যাহার করে নিয়েছেন।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট