চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ফাহিম হত্যায় জড়িত সন্দেহে একজনকে আটক
অর্থচুরির কথা জেনে যাওয়ায় সহকারীর হাতে ফাহিম খুন!

১৭ জুলাই, ২০২০ | ২:৫১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ফাহিম হত্যায় জড়িত সন্দেহে একজনকে আটক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি-আমেরিকান ফাহিম সালেহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে তাকে আটক করা হয়।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৬ জুলাই) নিউইয়র্ক পুলিশের হাতে আটক হন সন্দেহভাজন ওই ব্যক্তি। 

নিউইয়র্ক পুলিশ বিভাগ (এনওয়াইপিডি) জানিয়েছে, মনস্তাত্ত্বিক বিশ্লেষণের জন্য এরই মাঝে আটক ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়েছে। বড় ধরনের কোনো ব্যবসায়িক লেনদেনের জেরে ফাহিম সালেহকে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে। 

গত মঙ্গলবার (১৪ জুলাই) নিউইয়র্কের ম্যানহাটনে নিজের এপার্টমেন্ট থেকে ফাহিমের খণ্ডবিখন্ড মরদেহ উদ্ধার করা হয়। সে সময় তার মরদেহের পাশে ইলেক্ট্রিক করাতও পাওয়া যায়। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই একজনকে শনাক্ত করার কথা জানা গিয়েছিল পরদিনই। নিউইয়র্ক পুলিশ বৃহস্পতিবার লোকটিকে আটক করার পর জিজ্ঞাসাবাদে তিনি আবোলতাবোল বকতে থাকেন বলে জানা যায়।

এনওয়াইপিডির বরাত দিয়ে নিউইয়র্কভিত্তিক সংবাদমাধ্যম ‘আই উইটনেস নিউজ চ্যানেল সেভেন’ জানায়, আটক ব্যক্তি ফাহিমের সঙ্গে কাজ করতেন। 

বাংলাদেশি অভিবাসী মিলিয়নিয়ার ফাহিম সালেহর নৃশংস হত্যাকাণ্ড নিয়ে যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশের আন্তর্জাতিক সংবাদমাধ্যমে সংবাদ পরিবেশিত হচ্ছে। এ হত্যাকাণ্ডকে হাইপ্রোফাইল মামলা হিসেবে বিবেচনা করছে নিউইয়র্ক পুলিশ। 

ফাহিমের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকসহ সব মহলের প্রতি তাঁদের এ কঠিন সময়ে ব্যক্তিগত গোপনীয়তার প্রতি শ্রদ্ধা রাখার অনুরোধ জানানো হয়েছে। পারিবারিক বিবৃতিতে বলা হয়, ফাহিমের হত্যাকাণ্ড সম্পর্কে আসা সংবাদ শিরোনাম এখনো আমাদের অনুধাবনের বাইরে। ফাহিম সম্পর্কে যা বলা হচ্ছে, তিনি এর চেয়েও বেশি ছিলেন।

পুলিশের ধারণা, ফাহিমকে পরিকল্পিতভাবে খুন করা হয়। অটোপসি প্রতিবেদনে দেখা গেছে তাকে কুপিয়ে হত্যা করা হয়। পরে ইলেকট্রিক করাত দিয়ে তার দেহ টুকর টুকরো করা হয়েছে। 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 129 People

সম্পর্কিত পোস্ট