চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাতিয়ায় ‘বন্দুকযুদ্ধে জলদস্যু’ নিহত

অনলাইন ডেস্ক

১৬ জুলাই, ২০২০ | ১২:১৪ অপরাহ্ণ

নোয়াখালীর হাতিয়া উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় চারজনকে আটকও করা হয়েছে। র‌্যাবের দাবি নিহত ব্যক্তি জলদস্যু।

নিহত বাহার উদ্দিন (৪৩) বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামের শাহ আলমের ছেলে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোররাতে বুড়িরচর ইউনিয়নের শূন্যের চর গ্রামের সূর্যমুখী ঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাব- ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান।

আটকরা হলেন- রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার শাহাদাত শেখের ছেলে শান্ত শেখ (২০), নোয়াখালীর হাতিয়ার কাটাখালী গ্রামের বাদশা মাঝির ছেলে মো. ইউছুফ (৩৫), দক্ষিণ শান্তিপুর গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে আলাউদ্দিন (৪০) ও চর কৈলাশ গ্রামের আবুল হোসেনের ছেলে মো. মুরাদ (৩০)।  

র‌্যাব কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী জানান, জলদস্যু বাহিনী প্রধান’ বাহার তার সহযোগীদের নিয়ে নদীতে দস্যুতার প্রস্তুতি নিচ্ছেন খবর পেয়ে র‌্যাব অভিযানে নামে। ভোররাতের দিকে শূন্যের চর গ্রামের সূর্যমুখী ঘাট এলাকায় দস্যুরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় বাহারের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

ঘটনাস্থল থেকে বাহারের চার সহযোগীকে আটক কার হয়েছে এবং ছয়টি একনলা বন্দুক ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

জসীম জানান, নিহত বাহারের মরদেহ এবং তার সহযোগীদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট