চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সাহেদের অফিস থেকে ১ লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার
সাহেদের অফিস থেকে ১ লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার

১৫ জুলাই, ২০২০ | ১১:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সাহেদের অফিস থেকে ১ লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার

গ্রেপ্তার হওয়া আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে নিয়ে উত্তরায় একটি ভবনে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় এক লাখ ৪৬ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজ বুধবার (১৫ জুলাই) দুপুর ৩টার দিকে র‌্যাব মহাপরিচালক (ডিজি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেপ্তারকৃত সাহেদের দেয়া তথ্যানুযায়ী তাকে সাথে নিয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানার সেক্টর -১১ এর ২০ নম্বর সড়কের ৬২ নম্বর ‘সিএইচএল বাইতুল ইহসান’ (কুমিল্লা হোল্ডিং এ্যাপার্টমেন্ট) তার অফিসে অভিযান চালিয়ে এসব জাল টাকার নোট উদ্ধার করা হয়। বুধবার দুপুর সাড়ে ১২টায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে সাথে নিয়ে উত্তরার বাসায় অভিযান চালায় র‌্যাব।

জানা গেছে, আজ দুপুর ১২টা ২৬ মিনিটে র‌্যাব সাহেদকে নিয়ে ওই ভবনের ৪ (এ) ফ্ল্যাটের ভেতরে প্রবেশ করে। তখন তিনি বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরা ছিলেন। অভিযানকালে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমও উপস্থিত ছিলেন। র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) গোয়েন্দা বিভাগের প্রধান লে. কর্ণেল সারোয়ার বিন কাশেমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এছাড়া র‌্যাব সদরদপ্তর এবং র‌্যাব-১ এর উর্ধ্বতন কর্মকর্তারা সঙ্গে ছিলেন। অভিযান শেষে সাহেদকে নিয়ে র‌্যাব সদস্যরা সদর দপ্তরে ফিরে আসেন।

র‌্যাব সূত্র জানায়, প্রাথমিক জিঞ্জাসাবাদের পর দ্বিতীয় দফায় সাহেদকে আবারও র‌্যাব সদর দপ্তরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 174 People

সম্পর্কিত পোস্ট