চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সর্বশেষ:

করোনার কাছে হার মানলো পিতৃস্নেহ!

১৪ জুলাই, ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনার কাছে হার মানলো পিতৃস্নেহ!

‘‘আমার সন্তান যেন থাকে দুধেভাতে’’ কথাটা যেমন কবি ভারতচন্দ্র রায় গুণাকরের তেমনি প্রতিটি পিতামাতার। পিতামাতা তার সন্তানের সুখের জন্য নিজের সুখ, শান্তি সব বিসর্জন দিতেও দ্বিধাবোধ করেন না। কিন্তু তার বিপরীতে সন্তান কিই বা দিচ্ছে! এই করোনা কালে তার বিপরীত কিছু নির্মম বাস্তবতার মুখোমুখি পড়তে হচ্ছে অনেককেই। এবার সিরাজগঞ্জে করোনা সন্দেহে নিজের বাবাকে রাস্তায় ফেলে চলে গেছেন তার নিজের সন্তান।

গতকাল সোমবার (১৩ জুলাই) রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাসস্ট্যান্ডে করোনা সন্দেহে নিজের বাবাকে রাস্তায় ফেলে চলে গেছেন তার সন্তান। পরে সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছেন।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাসের সাথে কথা বলে জানা যায়, সোমবার রাতে উপজেলার মানিকদিয়া গ্রামের ৭৫ বছর বয়সী বৃদ্ধ আব্দুস সোবহানের শ্বাসকষ্ট শুরু হলে তার সন্তান নজরুল ইসলাম বাবার শ্বাসকষ্টের কথা শুনে করোনা সন্দেহে তাকে হাসপাতালে না নিয়ে শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডের পাশে রাস্তায় ফেলে চলে যায়। পরে টহল পুলিশ তাকে দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। এরপর রাতেই ওই বৃদ্ধকে উদ্ধার করে কাওয়াক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পূর্ণিমাগাতি  ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বর্তমানে ওই বৃদ্ধ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। তার ভাই তাকে দেখাশুনা করছে। অভিযুক্ত ছেলে নজরুল ইসলামকে আটকের জন্য অভিযান চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানিয়েছেন ওসি দীপক কুমার।

পূর্বকোণ/এএ

The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট