চট্টগ্রাম শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০

৮ জুলাই, ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

১৪ দলের মুখপাত্র হলেন আমির হোসেন আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ১৪ দলের মুখপাত্র হিসেবে নির্বাচিত হয়েছেন। আজ বুধবার (৮ জুলাই) এক ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

আওয়ামী লীগের অন্যতম নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যুতে পদটি শুন্য ছিল। এখন মোহাম্মদ নাসিমের স্থলাভিষিক্ত হলেন এই রাজনীতিবিদ।

ওবায়দুল কাদের বলেন, ১৪ দলের শরিক দলগুলোর নেতৃবৃন্দের সম্মতিক্রমে আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা প্রবীণ নেতা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমুকে ১৪ দলের সমন্বয়ক মুখপাত্রের দায়িত্ব দিয়েছেন।

এ বিষয়ে আমির হোসেন আমু বলেন, ‘এর আগে ১৪ দলের দায়িত্বে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে এই ১৪ দলকে পরিচালিত করছিলেন। নানা কর্মসূচি দিয়ে সব সময় শরীক দলগুলোকে সক্রিয় রেখেছিলেন। আজ তিনি নেই। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

আমু আরও বলেন, মাননীয় শেখ হাসিনা এ সিদ্ধান্তে আমি তার প্রতি কৃতজ্ঞ জানাই। আওয়ামী সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরীক দলগুলোর সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রেখে প্রাসঙ্গিক কর্মসূচি নেয়া হবে। বর্তমানে আমাদের দেশে যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব চলছে সেখানেও জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবে বলেও তিনি জানিয়েছেন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 215 People

সম্পর্কিত পোস্ট