চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

অনলাইনে যৌন উত্তেজক ওষুধের রমরমা ব্যবসা, ৩ জন রিমান্ডে

৭ জুলাই, ২০২০ | ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অনলাইনে যৌন উত্তেজক ওষুধের রমরমা ব্যবসা, ৩ জন রিমান্ডে

রাজধানীর গুলশান-২ নম্বর এলাকা থেকে ফাহিম নামে ৩ জনকে আটক করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে আমদানি নিষিদ্ধ যৌন উত্তেজক পণ্য ও মাদক বিক্রির অভিযোগে গত রবিবার (৫ জুলাই) তাদের আটক করা হয়। পরে আজ মঙ্গলবার (৭ জুলাই) তাদের এক দিনের রিমান্ডে পাঠানো হয়।

এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) জানায়, অনলাইনে যৌন উত্তেজক পণ্য বিক্রির তথ্য-প্রমাণের ভিত্তিতে গত রোববার সন্ধ্যায় গুলশান-২ নম্বর এলাকা থেকে ফাহিম (২২) নামের এক যুবককে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যানুযায়ী আলতাফ মৃধা (২৩) ও হেলাল উদ্দিন (৪অ৯) নামের আরও দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ এক লাখ ৬২ হাজার ৫শ’ টাকা, দুটি মোবাইল ফোন, পাঁচ হাজার ৪০ পিস ইয়াবা, পাঁচ কেজি নিষিদ্ধ যৌন উত্তেজক জেল জব্দ করা হয়। এরপর তাদের বিরুদ্ধে গুলশান থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

এটিইউ আরও জানায়, মামলা দায়েরের পর গুলশান থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
  • 85
    Shares
The Post Viewed By: 181 People

সম্পর্কিত পোস্ট