চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

দেড় লাখ টাকার মাদকসহ যুবক আটক

১ জুলাই, ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দেড় লাখ টাকার মাদকসহ যুবক আটক

ফেনীর মহিপালে ফেন্সিডিল ও বিদেশি মদসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। আটককৃত যুবকের নাম সরোয়ার আলম শুভ (১৯)। আজ বুধবার (১ জুলাই) ভোররার সোয়া ৪টায় কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে ৬৩ বোতল ফেন্সিডিল ও ২৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট বসানো হয়। এ সময় চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে সেটিকে ধাওয়া করে র‌্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্যানুযায়ী পিকআপটি তল্লাশি চালানো হয়। এ সময় পিকআপের পেছনে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় আনুমানিক এক লাখ ৪৭ হাজার টাকার ৬৩ বোতল ফেন্সিডিল ও ২৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়. আটককৃত সরোয়ার দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারি দরে মাদকদ্রব্য কিনে তা দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করতো। আটককৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 149 People

সম্পর্কিত পোস্ট