চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০

১ জুলাই, ২০২০ | ৫:১৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রংপুরে ট্রাক উল্টে চার শ্রমিক নিহত

রংপুরে রডবোঝাই ট্রাক উল্টে চার শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতরা হলেন- খয়রাত হোসেন (৫৫) নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পাচু মাহমুদের ছেলে, ফরহাদ হোসেন (২৫) তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের সমসের আলীর ছেলে, অনিল চন্দ্র (৪৫) একই এলাকার দর্জিপাড়ার ভেরা বানিয়ার ছেলে এবং আবু বক্কর সিদ্দিক (৪৫) দোলাপাড়া এলাকার কচি মাহমুদের ছেলে।

আজ বুধবার (১ জুলাই) দুপুরে তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের উপজেলার অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নির্মাণ কাজের জন্য চট্টগ্রাম থেকে রড নিয়ে যাওয়ার সময় ট্রাকটি অনন্তপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সেখানেই চাপা পড়ে নিহত হন একজন। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী গুরুতর আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান আরও তিনজন। গুরুতর আহত চারজনের মধ্যে রশিদুল (৪০), আমির (৪৫) এবং আয়নালকে (৩৫) তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ওয়াসীম আলীকে (৩৩) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, দিনাজপুর থেকে রডবোঝাই একটি ট্রাক রংপুরের তারাগঞ্জ উপজেলার ব্যবসায়ী আতিয়ার রহমানের গুদামে যাচ্ছিল। এসময় তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের অনন্তপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় ট্রাকের রডের নিচে চাপা পড়েন ৯ শ্রমিক। তাদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত বলে ঘোষণা করেন।

এছাড়া, দুর্ঘটনায় নিহতদের পরিবার থেকে থানায় কোন অভিযোগ করা হয় নি বলেও জানান তিনি।
পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট