চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৩০ জুন, ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গণস্বাস্থ্যের কিট মানসম্মত করতে সহযোগিতা দিবে ওষুধ প্রশাসন- বিএসএমএমইউ

গণস্বাস্থ্যের উদ্ভাবিত অ্যান্টিবডি কিট উন্নয়নে সহযোগিতা দিবে ঔষুধ প্রশাসন ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) । আজ মঙ্গলবার (৩০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দীর্ঘদিন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে বর্তমানে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে করোনা মুক্ত হলেও শরীর দুর্বল। স্বরযন্ত্রের প্রদাহের কারণে তার কথা বলা নিষেধ। আল্লাহর অশেষ রহমত, মানুষের দোয়া সীমাহীন মানসিক দৃঢ়তার কারণে লড়াই করে যাচ্ছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এম আব্দুল্লাহ গতকাল সোমবার সকালে জাফরুল্লাহ চৌধুরীকে দেখতে এসেছিলেন । করোনাভাইরাসের কিটের অনুমোদন না পাওয়ায় জাফরুল্লাহ চৌধুরী বিষন্ন। তবে ঔষুধ প্রশাসন ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল কিট উন্নয়নে সহযোগিতা করবে জানতে পেরে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গণস্বাস্থ্য কেন্দ্র কিটের উন্নয়নে কাজ করছে। উন্নয়নকৃত কিট অনুমোদন পাবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন জাফরুল্লাহ চৌধুরী। বিএসএমএমইউ এন্টিজেন কিট পরীক্ষার কাজ শুরু করবে বলে মনে করেন জাফরুল্লাহ চৌধুরী।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 278 People

সম্পর্কিত পোস্ট