চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৩০ জুন, ২০২০ | ৪:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: আরও ১ জনের লাশ উদ্ধার

ঢাকার বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় দ্বিতীয় দিনে আরও একজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ নিয়ে লঞ্চডুবির ঘটনায় মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে ফের উদ্ধার কাজ শুরু করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অভিযানের একপর্যায়ে দুপুর পৌনে ১টার দিকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আশিক হোসেন নামের ১৮ বছর বয়সী ওই যুবক ছিলেন ডুবে যাওয়া লঞ্চ এমএল মর্নিং বার্ডের ইঞ্জিন গ্রিজার। দুপুরে মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করেন তার বাবা ইসমাইল হোসেন।

এআগে সোমবার (২৯ জুন) মুন্সিগঞ্জ কাঠপট্টি থেকে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকায় আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে ফরাশগঞ্জ ঘাট সংলগ্ন কুমিল্লা ডক এরিয়ায় ময়ূর-২ লঞ্চ পেছনের দিকে ধাক্কা দিলে মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। সোমবার রাত ৮টা পর্যন্ত পুরুষ, নারী ও শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 162 People

সম্পর্কিত পোস্ট