চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৫ জুন, ২০২০ | ১০:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

অতিরিক্ত বিদ্যুৎ বিল: এক সপ্তাহের মধ্যে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা

আগামী এক সপ্তাহের মধ্যে অতিরিক্ত বিদ্যুৎ বিল তৈরির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে বিদ্যুৎ বিভাগ শাস্তিমূলক ব্যবস্থা নিবে। এই জন্য বিভাগের একজন অতিরিক্ত সচিবের নেতৃত্বে টাস্কফোর্স গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদ্যুৎ বিভাগ ও এর আওতাধীন দপ্তর ও কোম্পানির বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ও অগ্রগতির মে ২০২০ মাসের সভায়  এই সিদ্ধান্তের কথা জানান হয়। বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের সভাপতিত্বে সভায় বিদ্যুৎ বিল নিয়ে ভোগান্তির বিষয়েও বিস্তারিত আলোচনা হয়।

সভায় বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ, পিডিবি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (আরইবি) চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.), পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসেন এবং দপ্তর ও কোম্পানিগুলোর ব্যবস্থাপনা পরিচালকগণ উপস্থিত ছিলেন।

পাওয়ার সেলের মহাপরিচালক মোহম্মদ হোসেইন গণমাধ্যমকে জানান, ‘বিদ্যুৎ বিল নিয়ে যে ভোগান্তি হচ্ছে সেটি আমরা জেনেছি। তাই এই অতিরিক্ত বিলের সঙ্গে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা কর্মচারী জড়িত কিনা তা খুঁজে বের করা হবে। এটি ইচ্ছাকৃত ভুল নাকি অন্য কোনও কারণে এই ধরনের অতিরিক্ত বিল করে গ্রাহকদের হয়রানি করা হচ্ছে, তা খুঁজে বের করা হবে।’

 

 

পূর্বকোণ/ এস

শেয়ার করুন
The Post Viewed By: 452 People

সম্পর্কিত পোস্ট