চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফেনীতে ডাকাতির সময় নৈশ প্রহরীকে হত্যা, গোলাগুলিতে নিহত ৩

অনলাইন ডেস্ক

২৫ জুন, ২০২০ | ১২:৪৮ অপরাহ্ণ

ফেনীর দাগনভূঞা উপজেলায় একটি বাজারের নৈশপ্রহরীকে হত্যা করে ডাকাতির চেষ্টাকালে পুলিশের সঙ্গে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বাজারের আরেক নৈশপ্রহরী ও পুলিশের এক সদস্যসহ আহত হয়েছে তিনজন।

নিহতরা হলেন- বাজারের নৈশপ্রহরী আবদুল মান্নান মুনু (৪৫) এবং ডাকাতদলের তিন সদস্য- বরগুনার আমতলী উপজেলার তর্কাবনিয়া গ্রামের হোসেন মাতব্বরের ছেলে দুলাল মাতব্বর (৪৫), একই এলাকার আমরাগাছিয়া  গ্রামের মতলব মোল্লার ছেলে বাবুল মোল্লা (৩৫) ও নওগাঁ জেলার বদলগাছি উপজেলার খামার আক্কেলপুর গ্রামের প্রয়াত মো. ইসমাইলের ছেলে মো. বিদুৎ (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়কসংলগ্ন বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙে ট্রাকে মালামাল তুলছিল। নৈশপ্রহরী মনু ঘটনাটি দেখে চিৎকার করে বাধা দেয়। এ সময় ডাকাতরা নৈশপ্রহরী মনুকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

বাজারে ডাকাতি হচ্ছে লোকজন টের পেয়ে মসজিদের মাইকেও ঘোষণা দেয়। খবর পেয়ে টহল পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে ডাকাতদলের তিন সদস্য নিহত হয়।

পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, লুট করা ২০ বস্তা চাল, ১ বস্তা পেঁয়াজ, ১ বস্তা রসুন, ৪টি মোবাইল ফোন, ২টি ছোরা, দেশীয় তৈরি বন্দুক ও ৮/১০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম সিকদার জানান, এ ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট