চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

২৩ জুন, ২০২০ | ১১:০৭ পূর্বাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

মানিকছড়িতে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মহান স্বাধীনতা আন্দোলনে নেতৃত্ব দেয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী স্বাস্থ্যবিধি মেনে পালন করেছে মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

আজ মঙ্গলবার (২৩ জুন) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে স্বল্প পরিসরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতা-কর্মী, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত সকলের বিদেহী আত্মার মাগফেরাত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদ মো. মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, কলেজ ছাত্রলীগ সভাপতি মো. জাফর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 201 People

সম্পর্কিত পোস্ট