চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

হাসপাতাল পালানো করোনারোগীর আত্মহত্যা!
টেকনাফে যুবকের আত্মহত্যা

২১ জুন, ২০২০ | ১২:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

হাসপাতাল পালানো করোনারোগীর আত্মহত্যা!

রাজধানীর মুগদা হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া এক করোনা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আদাবর থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম আবদুল মান্নান খন্দকার (৪০)। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ীর বালারহাট এলাকায়। তিনি ঢাকার শ্যামলী এলাকার একটি ১২ তলার ভবনের ‘কেয়ারটেকারের’ কাজ করতেন।

গত ১৪ জুন মান্নানের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে। তার স্ত্রী ও এক মেয়েও করোনা আক্রান্ত। তারা বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

আদাবর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম হোসেন বলছেন, আবদুল মান্নান খন্দকার নামে ওই ব্যক্তি ‘হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন’ বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভবনের সামনের বাগানে একটি কাঁঠাল গাছ থেকে তার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি শ্যামলী এলাকার একটি ভবনের ‘কেয়ারটেকারের’ দায়িত্বে ছিলেন ও একই ভবনের ছাদে দুটি কক্ষে পরিবার নিয়ে থাকতেন।

পরিদর্শক সেলিম জানান, মান্নানের শ্যালক মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে গাড়িচালকের কাজ করেন। মান্নানের অবস্থার অবনতি হলে গত ১৫ জুন তাকে ওই হাসপাতালে ভর্তি করিয়ে দেন তিনি। কিন্তু শুক্রবার রাতে ১১টার দিকে হাসপাতাল থেকে পালিয়ে যান মান্নান। পরে বাসার কাছে ফিরে নিজের ট্রাউজারের রশি গলায় বেঁধে কাঁঠাল গাছে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 188 People

সম্পর্কিত পোস্ট