চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সপরিবারে করোনা আক্রান্ত হলেন সাংবাদিক আবেদ খান
সপরিবারে করোনা আক্রান্ত হলেন সাংবাদিক আবেদ খান

২১ জুন, ২০২০ | ১২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সপরিবারে করোনা আক্রান্ত হলেন সাংবাদিক আবেদ খান

জ্যেষ্ঠ সাংবাদিক আবেদ খান সস্ত্রীক তার পরিবারের আরও চার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আবেদ খান নিজেই আজ শনিবার (২০ জুন) রাতে এ তথ্য জানিয়েছেন।

আক্রান্ত অন্যরা হলেন- আবেদ খান ও তার স্ত্রী সানজিদা আক্তার, ছেলে আসাদ করিম খান প্রিয় ও ছেলের বউ ঊর্মি, আট বছরের নাতি ও এক গৃহকর্মী। তারা সবাই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

আবেদ খান জানান, করোনার লক্ষণ দেখা দেয়ায় পরিবারের সবার নমুনা পরীক্ষা করা হয়েছিল। আজ শনিবার বিকেলে সবারই ফল পজিটিভ এসেছে।

উল্লেখ্য, ৭৫ বছর বয়সী আবেদ খান বর্তমানে দৈনিক জাগরণ পত্রিকার সম্পাদক। দৈনিক ‘জেহাদ’ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় হাতেখড়ি হয়। ১৯৬৩ সালে তিনি দৈনিক সংবাদে যোগ দেন। পরে ১৯৬৪ সালে যোগ দেন দৈনিক ইত্তেফাকে। ইত্তেফাকে আবেদ খান পর্যায়ক্রমে শিফট-ইনচার্জ, প্রধান প্রতিবেদক ও সহকারী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সময় কালের কণ্ঠ, দৈনিক ভোরের কাগজ, দৈনিক যুগান্তর ও সমকালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশনের সংবাদ ও চলতি তথ্যবিষয়ক প্রধান ও এটিএন নিউজের প্রধান নির্বাহী কর্মকতা ও প্রধান সম্পাদক হিসেবে কাজ করেছেন। এসব ছাড়াও প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ-পিআইবির চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 197 People

সম্পর্কিত পোস্ট