চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনা ইউনিট থেকে অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি, আটক ৩

করোনা ইউনিট থেকে অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি, আটক ৩

নিজস্ব প্রতিবেদক

২০ জুন, ২০২০ | ৮:২১ অপরাহ্ণ

একটি বেসরকারি ক্লিনিকে করোনা আইসোলেশন ইউনিটের অক্সিজেন সিলিন্ডার থেকে মিটার চুরি করে বিক্রির ঘটনায় বগুড়ার একটি হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মোহাম্মদ আলী হাসপাতালের ওই পরিচ্ছন্নতাকর্মী গতকাল শুক্রবার (১৯ জুন) দুটি সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের শান্ত পলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করে দেন। এ ঘটনায় রাতেই পুলিশ মিটারসহ তিনজনকে আটক করে।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল থেকে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ব্যবহৃত দুটি অক্সিজেন সিলিন্ডারের মিটার খুঁজে পাওয়া যাচ্ছিল না। হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিক আমিন কাজল থানায় বিষয়টি জানালে তদন্তে নামে পুলিশ। পরে হাসপাতালের কর্মচারীদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান, তিনি মিটার দুটি ১৩ হাজার টাকায় বিষয়টি শহরের কাটনারপাড়া এলাকার সেবা পলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছেন। পরে একই দিন রাতেই ওই ক্লিনিক থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া মিটার দুটি। এ সময় ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারি ঠান্ডু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, হাসপাতালের আরএমও ডা. শফিক আমিন কাজল এই ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। মামলার তিন আসামি হীরা লাল, ফেরদৌস আলম ও ঠান্ডু মিয়াকে আজ শনিবার (২০ জুন) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট