চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

পরিত্যক্ত সিঁড়িতে মিলল দুই কিশোরীর ঝুলন্ত লাশ
আগ্রাবাদে নিজ বাসা থেকে পলিটেকনিক ছাত্রের লাশ উদ্ধার

১৭ জুন, ২০২০ | ১১:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পরিত্যক্ত সিঁড়িতে মিলল দুই কিশোরীর ঝুলন্ত লাশ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পরিত্যক্ত লোহার সিঁড়ি থেকে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার কুটিবাজারের ডাকঘরের পেছনে লাশ দুটি উদ্ধার করা হয়। পরে লাশগুলো ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতরা হলেন- বিল্লাল মিয়ার মেয়ে সোনিয়া আক্তার (১৩) ও বাবুল মিয়ার মেয়ে সুরাইয়া (১৪)।

পুলিশ জানায়, কসবার কুটিবাজারসংলগ্ন একটি বয়লার মিলে বিল্লাল মিয়া ও বাবুল মিয়া শ্রমিকের কাজ করতেন। মিলের পাশেই বাসা ভাড়া নিয়ে তাঁরা স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে থাকেন। সেই সূত্রে সোনিয়া ও সুরাইয়া বান্ধবী। আজ দুপুরে খাওয়ার পর থেকে দুজনকে খুঁজে পাওয়া যাওয়ায় সন্ধ্যার দিকে কুটিবাজারের ডাকঘরের পেছনের পরিত্যক্ত লোহার সিঁড়ির নিচের দিকে দুই কিশোরীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

সোনিয়ার বাবা বিল্লাল হোসেন বলেন, সোনিয়া ও সুরাইয়া একসঙ্গে চলাফেরা করত। বাসায় দুপুরের খাবারও খেয়েছে। খাবারের পর থেকেই তাদের পাওয়া যাচ্ছিল না। বাসার কারও সঙ্গে রাগ-অভিমানও বা ঝগড়া-বিবাগ হয়নি। জানামতে আমাদের কোনো শত্রু নেই। তাদের কেউ খুন করে ঝুলিয়ে রেখেছে নাকি নিজেরাই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা বুঝে উঠতে পারছি না।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুল ইসলাম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই এটি হত্যা না আত্মহত্যা তার প্রকৃত রহস্য উদঘাটিত হবে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে ব্রা‏হ্মণবাড়িয়া সদর হাপসাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 236 People

সম্পর্কিত পোস্ট