চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট

৫ জুন, ২০২০ | ১২:৩০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট

করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশের নাগরিকদের দেশে ফেরাতে আরেকটি বিশেষ ফ্লাইট পরিচালনার উদ্যোগ নিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (৪ মে) যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিস্থ বাংলাদেশ দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে এবার কতজন বাংলাদেশি দেশে ফিরছেন বিজ্ঞপ্তিতে তা উল্লেখ করা হয়নি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা মহামারীর কারণে যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশের নাগরিকদের দেশে ফেরাতে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস এবং নিউইয়র্ক ও লসএঞ্জেলস্থ বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে সমন্বয়পূর্বক কাতার এয়ারওয়েজের মাধ্যমে দ্বিতীয় বিশেষ ফ্লাইট পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। কাতার এয়ারওয়েজের বিশেষ ফ্লাইটটি কিউআর ৩৪৫৮ স্থানীয় সময় ৬ জুন সকাল ৯টায় নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে কাতারের দোহা হয়ে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা করবে। ৭ জুন রবিবার বিকেল ৪টা ৪৫ মিনিটে ফ্লাইটটি দোহা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সংশ্লিষ্ট সব যাত্রীকে নির্ধারিত সময়ের ৪ ঘণ্টা আগে নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরের বহির্গমন ৮ নম্বর টার্মিনালে চেক-ইন কার্যক্রম শুরু করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যাত্রার ১ ঘণ্টা আগে চেক-ইন কার্যক্রম কাউন্টার বন্ধ করা হবে।

রেজিস্ট্রেশন ও টিকেট সংক্রান্ত জিজ্ঞাসা ও সহযোগিতার জন্য সরাসরি ওরিক্স এভিয়েশন লিমিটেডের (Oryx Aviation Ltd.) ওয়েবসাইট (http://galaxyaviationbd.com/usacharter) ভিজিটের পরামর্শ দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে। এ ছাড়া যেকোনো প্রয়োজনে ইমেইল ([email protected]) ও হোয়াটস অ্যাপে (ফোন নম্বর +৮৮০১৭১৩০৯৪৬৬৪) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 118 People

সম্পর্কিত পোস্ট