চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সর্বশেষ:

জয়পুরহাটে প্রবল ঝড়ে দেয়াল চাপা পড়ে ঘুমন্ত ৪ জনের ‍মৃত্যু

২৭ মে, ২০২০ | ১১:৫০ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

জয়পুরহাটে প্রবল ঝড়ে দেয়াল চাপা পড়ে ঘুমন্ত ৪ জনের ‍মৃত্যু

জয়পুরহাটের প্রবল ঝড়ে মাটির ঘরের দেয়াল চাপা পড়ে একই পরিবারের তিনজনসহ চারজন মারা গেছেন। মুরগির সেড ভেঙে প্রায় ৪০ হাজার মুরগি মারা গেছে। প্রায় দুই হাজার বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে। শত শত গাছ ও বিদ্যুতের শতাধিক খুঁটি ওপড়ে গেছে।

মঙ্গলবার (২৬ মে) রাতে বয়ে যাওয়া এ ঝড়ে ভেঙে গেছে শতশত গাছ ও বৈদ্যুতিক খুঁটি। রাত থেকে জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।  

জয়পুরহাটে প্রবল ঝড়ে দেয়াল চাপা পড়ে ঘুমন্ত ৪ জনের ‍মৃত্যু

দেয়াল চাপায় নিহতরা হলেন-ক্ষেতলাল পৌর শহরের খলিশাগাড়ী মহল্লার একই পরিবারের জয়নাল আবেদীনের স্ত্রী শিল্পি বেগম (২৮), তার দুই ছেলে নেওয়াজ (৭) ও নেওয়ামুল (৩) এবং কালাই উপজেলার হারুঞ্জা গ্রামের মৃত ছালামতের স্ত্রী মরিয়ম নেছা (৭০)। 

ঝড়ে মাটির ঘরের দেয়াল চাপায় স্ত্রী ও সন্তানদের হারিয়ে খলিশাগাড়ী মহল্লার জয়নাল আবেদীন এখন প্রায় পাগল। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, রাতে খাওয়া-দাওয়া শেষে আমরা সবাই ঘুমে ছিলাম। হঠাৎ করে ঘরের দেয়াল ভেঙে পড়ে আমাদের উপর। আমি ওই সময় বের হতে পারলেও স্ত্রী ও সন্তানরা বের হতে পারেনি। 

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার পর জেলায় প্রবল বেগে ঝড় বয়ে যায়। ঝড়ে ক্ষেতলাল উপজেলার খলিশাগাড়ি গ্রামের দুই শিশু সন্তানসহ এক নারী এবং কালাই উপজেলার হারুঞ্জা গ্রামের এক বৃদ্ধা দেয়াল চাপা পড়ে মারা গেছে। ক্ষেতলালের তিলাবদুল এলাকায় মুরগীর সেড ভেঙে ৪০ হাজার মুরগী মারা গেছে। 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 125 People

সম্পর্কিত পোস্ট