চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সোনাইমুড়ির ৩ হাজার পরিবারকে আবদুর রশিদ ফাউন্ডেশনের ঈদ উপহার

২৩ মে, ২০২০ | ৫:৩৫ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সোনাইমুড়ির ৩ হাজার পরিবারকে আবদুর রশিদ ফাউন্ডেশনের ঈদ উপহার

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপের কারণে সোনাইমুড়ি উপজেলার ৪ নম্বর বারগাঁও ইউনিয়ন, ৫ নম্বর অম্বনগর ইউনিয়ন (আংশিক) ও ৬ নম্বর নাটেশ্বর (আংশিক) ইউনিয়নের গৃহবন্দী শ্রমজীবী নিম্ন আয়ের অসহায় প্রায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন। সংগঠনের স্বেচ্ছাসেবকরা গত সোমবার থেকে শুক্রবার পর্যন্ত সোনাইমুড়ির বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করে।

প্রতিটি পরিবারের জন্য রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি আটা ও ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ও গুড়াদুধ।
করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। দেশের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন অনাহারে দিন কাটাচ্ছে ঠিক তখনি দুর্ভোগ লাঘবে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

ইতোপূর্বে সংস্থাটি বর্তমান করোনা পরিস্থিতিতে নির্বিঘ্নে মসজিদে ইবাদত-বন্দেগী করতে সাধারণ মুসল্লীদেরকে জীবাণুমুক্ত রাখতে ৪ নম্বর বারগাঁও ইউনিয়নের বিভিন্ন মসজিদে জীবাণুনাশক স্প্রে পয়েন্ট স্থাপন করে।

উল্লেখ্য, মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন সোনাইমুড়ি উপজেলা ভিত্তিক একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন। ২০১৫ সাল থেকে শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র্য বিমোচনসহ আরো বিভিন্ন জনকল্যাণমূলক কাজে সংগঠনটি নিয়োজিত।-বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/আইএইচ-আরপি

The Post Viewed By: 59 People

সম্পর্কিত পোস্ট