চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

টঙ্গীতে ১৮ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২৩ মে, ২০২০ | ১১:৫২ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

টঙ্গীতে ১৮ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, তিনি ১৮ মামলার আসামি ও মাদক ব্যবসায়ী।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, গুলি, ম্যাগাজিন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত যুবক ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে।

র‌্যব ১ এর সিও লে. কর্নেল মো. শাফিল্লাহ বুলবুল জানান, টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনার খবর পেয়ে র‌্যাব ওই এলাকায় অভিযানে যায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১৮ মামলার আসামি অস্ত্র ও মাদক কারবারি হাসানকে গুলিবদ্ধ অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। তার মধ্যে ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল, আট রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন ও ৩০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 64 People

সম্পর্কিত পোস্ট