চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরে ঢুকে পড়ায় ঘুমন্ত মা ও মেয়ে নিহত

৯ মে, ২০২০ | ১২:২৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ঘরে ঢুকে পড়ায় ঘুমন্ত মা ও মেয়ে নিহত

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় বালুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে পড়ায় ঘুমিয়ে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন।

শুক্রবার (৮ মে) দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী আতেজান বেওয়া (৭০) ও তার মেয়ে কাতুলী বিবি (৪৫)।  হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, হেলাল নামে এক দিনমজুর নন্দীগ্রামের ওমরপুর এলাকায় মহাসড়কের পাশে সড়ক ও জনপথ বিভাগের জমিতে কুড়ে ঘর তোলেন। সেখানে ছেলের সঙ্গে কাতুলী বিবি ও তার মা আতেজান বেওয়া বসবাস করতেন।

শুক্রবার পঞ্চগড় ছেড়ে আসা বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৩৫) বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে দিনমজুর হেলালের কুঁড়েঘরের ওপর গিয়ে পড়ে। এতে ট্রাকচাপায় ঘরে থাকা ঘুমন্ত আতেজান বেওয়া ও তার মেয়ে কাতুলী বিবি ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে ট্রাক সরিয়ে নিহত মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেন। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করা হয়েছে।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা হবে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 115 People

সম্পর্কিত পোস্ট