চট্টগ্রাম শুক্রবার, ০৫ জুন, ২০২০

সর্বশেষ:

একদিনে করোনায় ২৩৯ পুলিশ আক্রান্ত

৫ মে, ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

একদিনে করোনায় ২৩৯ পুলিশ আক্রান্ত

করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ২৩৯ জন পুলিশ সদস্য  আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার (৫ মে) পুলিশ সদর দপ্তর থেকে জানানো হয়, দেশে এ নিয়ে মোট ১১৫৩ জন পুলিশ আক্রান্ত হয়েছে,  প্রাণ হারিয়েছে পাঁচজন পুলিশ সদস্য। আইসোলেশনে রয়েছে ৩১৫ জন এবং আক্রান্তদের সংস্পর্শে আসায় ১২৫০ জন কর্মকর্তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পর্যন্ত ৮৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনায় এখন পর্যন্ত যে ৫ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তারা হলেন, ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), পিওএমের এসআই সুলতানুল আরেফিন এবং পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন (৫৫)। পুলিশ সদর দপ্তরের অপারেশন শাখা থেকে পাওয়া তথ্যে দেখা গেছে, করোনায় আক্রান্ত ইউনিটগুলোর মধ্যে সবচেয়ে বেশি পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা মহানগরীতে। সেখানে প্রতিদিনই কেউ না কেউ সংক্রমিত হচ্ছেন।

উল্লেখ্য, নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) দেশে গত ২৪ ঘণ্টায় ৭৮৬ জন আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ৯২৯ জনে। এছাড়া এই ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৮৩ জনে।

পূর্বকোণ/- আরপি

The Post Viewed By: 648 People

সম্পর্কিত পোস্ট