চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

২৭ এপ্রিল, ২০১৯ | ৩:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইয়াবাসহ সেন্টমার্টিন পরিবহনের বাস জব্দ

নগরীতে ৫ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ সেন্টমার্টিন পরিবহনের সুপারভাইজার মো. পারভেজ হোসেনকে (৩১) আটক করেছে র‌্যাব। গতকাল শুক্রবার ভোরে নগরীর কর্ণেলহাট এলাকায় গাড়িতে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। এসময় ইয়াবা বহনের সংশ্লিষ্টতায় বাসটিও জব্দ করে র‌্যাব। আটক পারভেজ হোসেন নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ মিঝমিজি বাতানপাড়া গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাশকুর রহমান জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে সেন্টমার্টিন পরিবহনের ওই
বাসে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির সুপারভাইজারের আচরণ সন্দেহজনক হলে তার দেহ তল্লাশি করে র‌্যাব সদস্যরা। পরে তার শরীরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় দুই হাজার পিস ইয়াবা পাওয়া যায়। পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে বাসের ব্যাটারির বক্সে অভিনব কায়দায় লুকানো অবস্থায় আরও ৩ হাজার ৮৯০ পিস ইয়াবা পাওয়া যায়। পারভেজ বিভিন্ন সময় কক্সবাজার থেকে এসব ইয়াবা সংগ্রহ করে ঢাকা-চট্টগ্রাম সহ দেশের বিভিন্নস্থানে বিক্রি করে বলে জানিয়েছে।
এদিকে, ঘটনার সাথে সংশ্লিষ্টতার কারণে বাসটিও জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি বলে, এ ঘটনায় পারভেজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 327 People

সম্পর্কিত পোস্ট