চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

করোনায় আক্রান্ত ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী

২১ এপ্রিল, ২০২০ | ৭:৫৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইয়াছিন নামে এক কারারক্ষী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার তার করোনাভাইরাস পজিটিভ আসে।

অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল আববার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্ত কারারক্ষি বিভিন্ন হাসপাতালে প্রিজন সেলে দায়িত্ব পালন করতেন। তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

কর্নেল আববার হোসেন বলেন, এখন পর্যন্ত কোনো বন্দীর মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়নি।

কারারক্ষী ইয়াছিন সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ কয়েদির সঙ্গে দায়িত্ব পালন করছিলেন। কয়েকদিন ধরে তার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। পরে করোনা টেস্ট করালে আজ পজিটিভ রেজাল্ট আসে। এখন হাসপাতালে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। ঢাকা কেন্দ্রীয় কারাগার ও সংশ্লিষ্টদের মধ্যে এই প্রথম একজনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হলো।

আজ মঙ্গলবার (২১ এপ্রিল) বেলা আড়াইটার পর অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া এই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৪৩৪ জন। এ নিয়ে দেশে করোনায় মোট ১১০ জনের মৃত্যু ও ৩ হাজার ৩৮২ জন আক্রান্ত হলেন। এছাড়া নতুন করে সুস্থ হয়েছেন আরও ২ জন। এ নিয়ে মোট ৮৭ জন করোনা রোগী সুস্থ হলেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 388 People

সম্পর্কিত পোস্ট