চট্টগ্রাম শুক্রবার, ০৫ জুন, ২০২০

সর্বশেষ:

গোপালগঞ্জে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

১৭ এপ্রিল, ২০২০ | ১০:৪৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

গোপালগঞ্জে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. শাহীন মোল্লার উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর পাশাপাশি তার নিজ জেলা গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের উত্তর ভেন্নাবাড়ী গ্রাম ও তার আশেপাশের করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত কর্মহীন দুইশ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহারস্বরূপ বিতরণ করা হয়েছে।
সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী সরবরাহ অনুষ্ঠানের উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান মো. লুৎফর রহমান বাচ্চু, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় তিনি সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি জোরদার করতে  সকলের প্রতি পরামর্শ দেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান এম.এম মনির আহমেদ ননী, সাবেক চেয়ারম্যান শেখ মো. নাসিমুল গণি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্র খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম তদারকি করেন। এ সময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা মো. সাইদুর রহমান,  মো. আবু জাফর মোল্লা, এডভোকেট মো. কামাল হোসেন, মো. এলাহী মোল্লা, মো. রুবেল মোল্লাসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
দৈনিক পূর্বকোণের সাথে টেলিফোনে আলাপকালে মো. শাহীন মোল্লা জানান, বিশ্ব মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের এই খাদ্য সহায়তা একটি চলমান কার্যক্রম। তিনি সবাইকে সচেতন এবং সরকারি নির্দেশনা মেনে চলারও অনুরোধ করেন।-বিজ্ঞপ্তি
পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট