চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

রেশন কার্ড পাবেন আরো ৫০ লাখ মানুষ

১৬ এপ্রিল, ২০২০ | ১১:২১ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

রেশন কার্ড পাবেন আরো ৫০ লাখ মানুষ

দেশে আরো ৫০ লাখ মানুষ রেশন কার্ড পাবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি আরো বলেন, চাল বিতরণে বেশ কিছু নিয়ম ভঙ্গের তথ্য পাওয়ার পর আমরা আপাতত চাল বিতরণ কর্মসূচি বন্ধ রেখেছি। সামনে নতুনভাবে এ কার্যক্রম শুরু হবে বলেও জানান তিনি। আজ বুধবার (১৬ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকা‌রি বাস ভবন গণভবন থে‌কে ভি‌ডিও কনফা‌রেন্সে যোগ দিয়ে এসকল ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

এ সময় তিনি আরো জানান, দেশে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে প্রণোদনার প্যাকেজ থেকে সবাইকে সহায়তা করা হবে। একইসাথে যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী। এছাড়া যারা অসুস্থ তাদের সুস্থতাও কামনা করেছেন সরকার প্রধান। এ সময় সরকার প্রধান সবাইকে একসাথে এই প্রাণঘাতী ভাইরাস মোকাবিলায় এগিয়ে আসার আহবান জানান।

প্রধানমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহীনির সবাই আন্তরিকতার সাথে মানুষের পাশে দাঁড়িয়েছেন। জনগণকেও নিজ নিজ জায়গা থেকে এ মহামারি মোকাবিলায় একসাথে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী আজ ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার সঙ্গে ভিডিও কনফারেন্স কথা বলছেন। এসব জেলার সরকা‌রি কর্মকর্তা ও রাজ‌নৈ‌তিক নেতা‌দের স‌ঙ্গে আজ পর্যায়ক্রমে মত বি‌নিময় ক‌রবেন প্রধানমন্ত্রী। জেলাগুলোর করোনাভাইরাস পরিস্থিতিসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেবেন তিনি।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট