চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

পাবনা আইসোলেশন থেকে পালানো সেই রোগী ধরা পড়ল হিলিতে

১০ এপ্রিল, ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পাবনা আইসোলেশন থেকে পালানো সেই রোগী ধরা পড়ল হিলিতে

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে পাবনা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন সেই রোগী। সেখান থেকে পালিয়ে যাওয়ার পর দিনাজপুরের হিলিতে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে পুলিশের হাতে ধরা পড়েন তিনি । মোস্তাক আল মামুন নামে ওই ব্যক্তি মাধবপাড়া এলাকায় তাঁর বাড়ি থেকে ধরা পড়েন।

এ ঘটনায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ওই ব্যক্তি এবং তার পরিবারের সবাইকে বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ বলেন, খবরে পেয়ে থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক মোস্তাক আল মামুনের গ্রাম মাধবপাড়া এলাকায় যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুর রাফিউল আলম জানান, ইতিমধ্যে মোস্তাক আল মামুনসহ তার বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল মোস্তাক আল মামুন জ্বর, সর্দি, কাশি, মাথা ব্যাথা নিয়ে পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানার কাশিনাথপুর এলাকার দিঘলকান্দি গ্রামে শ্বশুরবাড়িতে আসে। গত সোমবার তিনি সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। শরীরের অবস্থা দেখে করোনাভাইরাস সন্দেহে ডাক্তাররা তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখেন। কিন্তু শুরু থেকেই সেখানে থাকার ব্যাপারে আপত্তি করে আসছিলেন তিনি। পরে গত বুধবার বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা তাকে ওয়ার্ডে দেখতে পাননি। পরে   ওইদিন সন্ধ্যায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 56 People

সম্পর্কিত পোস্ট