চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিয়ের অনুষ্ঠানেই বরকে কুপিয়ে-গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক

৭ এপ্রিল, ২০২০ | ১০:৫৪ অপরাহ্ণ

নোয়াখালীতে বিয়ের অনুষ্ঠানে বরকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় নিহত ওই বরের নাম মো. মাহফুজুর রহমান ওরফে ফিরোজ (৩০)। তিনি উপজেলার হাজীপুর গ্রামের সেরাজুল হকের ছেলে।

পুলিশ জানায়, নিহত মাহফুজুর রহমানের বিরুদ্ধে থানায় হত্যা, অস্ত্র, মোটর সাইকেল চুরি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের ১১টি মামলা রয়েছে। তিনি পলাতক আসামি। মঙ্গলবার দুপুরে বর সেজে একই উপজেলার কুতুবপুর এলাকায় বিয়ে করতে যান মাহফুজ। বর ও বরযাত্রীদের খাবার শেষে বিয়ে পড়ানো হয়। এর কিছুক্ষণ পরে ১৪-১৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী বিয়েবাড়িতে হামলা চালিয়ে বর মাহফুজকে ঘেরাও করে। পরে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে কয়েকটি গুলি করে। এরপর সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় মাহফুজকে উদ্ধার করে বেগমগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-উর-রশিদ চৌধুরী পলাতক আসামি মাহফুজুর রহমান খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসামি মাহফুজের বিয়ের খবর পেয়ে তাঁকে গ্রেপ্তারের জন্য বিকেলে থানা-পুলিশের একটি দল পাঠানো হয়। দলটি বিয়েবাড়িতে হাজির হওয়ার আগেই মাহফুজ খুন হওয়ার খবর পান। পরে পুলিশ হাসপাতাল থেকে তাঁর লাশ উদ্ধার করে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট