চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

দুই ঘণ্টার ব্যবধানে মারা গেলেন বাবা-ছেলে

৩০ মার্চ, ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দুই ঘণ্টার ব্যবধানে মারা গেলেন বাবা-ছেলে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই ঘণ্টার ব্যবধানে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা আব্দুস সাত্তার (৯২) আজ সোমবার (৩০ মার্চ) ভোর  সাড়ে ছয়টার মারা যান। পরে সকাল সাড়ে আটটার দিকে তার ছেলে ফজলুল হকও (৪৮) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

একদিনে একই পরিবারের দুজনের মৃত্যু হওয়ায় এলাকাবাসীর সন্দেহ তারা করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। কিন্তু স্বাস্থ্য বিভাগের কর্মীরা নিশ্চিত করেছেন মারা যাওয়া বাবা বা ছেলে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃদ্ধ আব্দুস সাত্তার প্রায় দুই বছর যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। আজ তিনি মারা যান। বাবার মৃত্যুর খবরে ছেলে ফজলুল হক হৃদরোগে আক্রান্ত হলে এবং ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

এলাকার মানুষ করোনা সন্দেহে করলে স্থানীয় ইউনিয়ন পরিষদ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেখানে মেডিকেল টিম পাঠান। সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া জানান, মেডিকেল টিম পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছে তাদের কারোরই জ্বর, সর্দি-কাশি বা শ্বাসকষ্ট ছিল না। বাবার মৃত্যুর খবরে হৃদরোগে আক্রান্ত হয়ে ছেলের মৃত্যু হয়েছে বলে মেডিকেল টিম নিশ্চিত করেছে।

 

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 132 People

সম্পর্কিত পোস্ট