চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ফাইল ছবি

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

২৫ মার্চ, ২০২০ | ১১:৫৭ পূর্বাহ্ণ

করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে আজ বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় জাতির উদ্দেশে দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে ভাষণ বাংলাদেশ টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে সম্প্রচারিত হবে। তবে সম্প্রচারের সময় এখনও নির্ধারণ করা হয়নি। 

এর আগে সোমবার (২৩ মার্চ) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, ‘প্রধানমন্ত্রীর প্রতি বিশ্বাস রাখুন। যখন যেটা বলতে হবে, প্রধানমন্ত্রী সে সম্পর্কে জাতির উদ্দেশে দেওয়া ভাষণে বলবেন।

রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভি ও বাংলাদেশ বেতারে একযোগে সম্প্রচারের পাশাপাশি বেসরকারি টেলিভিশন চ্যানেল ও রেডিও স্টেশনগুলোও প্রধানমন্ত্রীর এ ভাষণ প্রচার করবে।

ধারণা করা হচ্ছে করোনাভাইরাসের সংক্রমণে সরকারের নেওয়া পদক্ষেপ ও প্রয়োজনীয় প্রস্তুতি তুলে ধরে দেশবাসীকে আশ্বস্ত করবেন প্রধানমন্ত্রী। আসতে পারে আরও কিছু নির্দেশনা।

প্রসঙ্গত, দেশে করোনাভাইরাসে এখন পর্যন্ত চার জনের মৃত্যু নিশ্চিত করেছে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এখন পর্যন্ত করোনা শনাক্ত রোগী ৩৯ জন। আইসোলেশনে আছেন ৪০ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৪৬ জন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট