চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বাতিল হলো বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট
৫ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের সঙ্গে ফ্লাইট বাতিল ইতালির

১৮ মার্চ, ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাতিল হলো বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট

আকাশপথে ১৯ থেকে ২২ মার্চের অভ্যন্তরীণ কয়েকটি ফ্লাইট করোনাভাইরাসের কারণে বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আজ বুধবার (১৮ মার্চ) এয়ারলাইনস কর্তৃপক্ষ এ তথ্য জানায়।

একইসাথে বাতিল করা হয়েছে ১৯ ও ২০ মার্চের অভ্যন্তরীণ ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের বিজি ৪১১, বিজি ৪১২, বিজি ৪১৭ ও বিজি ৪১৮ ফ্লাইটগুলো। তবে ওই দিন এই ফ্লাইটগুলোর যাত্রীদের বিজি ৪১৫ ও বিজি ৪১৬ ফ্লাইটে ভ্রমণ করার জন্য অনুরোধ করা হয়েছে বলে জানা যায়।

একইভাবে, বাতিল করা হয়েছে ১৯ ও ২০ মার্চের ঢাকা-সিলেট-ঢাকা রুটের  বিজি ৬০১ ও বিজি ৬০২ এবং ২২ মার্চের ঢাকা-কাঠমাণ্ডু-ঢাকা রুটের বিজি ০৭১ এবং বিজি ০৭২ ফ্লাইটটি । ১৯ মার্চের ফ্লাইটে ভ্রমণের জন্য এই যাত্রীদের  অনুরোধ করা হয়েছে।

এছাড়া বাতিল করা হয়েছে ২১ মার্চ বিমানের ঢাকা-যশোর-ঢাকা রুটের বিজি ৪৬৭ ও বিজি ৪৬৮, ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটের বিজি ৪৯৫ ও বিজি ৪৯৬, ঢাকা-রাজশাহী-ঢাকা রুটের বিজি ৪৯১ ও বিজি ৪৯২ এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিজি ৪৩৫ ও বিজি ৪৩৬ ফ্লাইটগুলো। এই ফ্লাইটগুলোর যাত্রীদের অনুরোধ করা হয়েছে ২১ মার্চই বিজি ৪৩৩ এবং বিজি ৪৩৪ ফ্লাইটে ভ্রমণের জন্য। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ।

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 147 People

সম্পর্কিত পোস্ট