চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জে নির্মাণাধীন গেটের ছাদ ধসে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক

১৭ মার্চ, ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ

সিরাজগঞ্জে কলেজের নির্মাণাধীন গেট ধসে চার ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ৫ জন গুরুতর আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৭ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে তাড়াশে গুল্টা বাজার ক্যাপ্টেন মুনসুর আলী ডিগ্রি কলেজে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তালম ইউনিয়নের গাবরগাড়ী গ্রামের জাহিরুলের ছেলে তোজাম্মেল হক (৫৬), শাহজাদপুর উপজেলা বাসিন্দা গরুর ব্যাপারী (৫০), বারুহাঁস ইউনিয়নের বস্তুল গ্রামের সুলতানের ছেলে রাশিদুল (২৭) ও তালম ইউনিয়নের তালম নিশ্চিন্তপুর গ্রামের শাহাদ হোসেনের ছেলে আসিফ (১৬)। 

আহতরা হলেন- লাউসন গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলামের (৩২) ও তালম গ্রামের শাহিনুরের ছেলে বাবু (২২)।

ঘটনাস্থলে থাকা ফায়ার স্টেশনের লিডার আব্দুলাহ আল মাহমুদ হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুঘর্টনার খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস ডিফেন্স স্টেশনের একটি ইউনিট উদ্ধার কাজে নিয়োজিত আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার উপজেলা তালম ইউনিয়নের গুল্টা হাটের হাটবার ছিল। হাট সংলগ্ন ক্যাপ্টেন মুনসুর আলী ডিগ্রি কলেজের নির্মাণাধীন গেটের ছাদের নিচে গরু-ছাগল বিক্রির ক্রেতা-বিক্রেতারা বসে ছিলেন। এ সময় হঠা গেটের ছাদটির ওপরের অংশ তাদের মাথার ওপর ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয় এবং পাঁচ ব্যক্তি আহত হয়। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

তাড়াশের ইউএনও ইফফাত জাহান, ওসি মাহবুবুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলে উদ্ধারকাজে তদারকি করছেন। ইউএনও ইফফাত জাহান বলেন, এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট