চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আশুলিয়ায় যাত্রীবাহী বাসে তরুণীর স্যুটকেসবন্দী লাশ

অনলাইন ডেস্ক

১৫ মার্চ, ২০২০ | ১:৫৯ অপরাহ্ণ

ঢাকার সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী দূরপাল্লার একটি বাস থেকে স্যুটকেসবন্দী অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় সেবা গ্রীন লাইন পরিবহন থেকে স্যুটকেসবন্দি লাশটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ এবং কাউকে আটকের বিষয়টিও জানানো হয়নি।

আশুলিয়ার নবীনগরের সেবা গ্রীন লাইন পরিবহনের কাউন্টার মালিক মো. লিটন জানান, বাসটি রাজধানীর গাবতলী থেকে গোপালগঞ্জে যাত্রী পরিবহন করে। শুক্রবার দুপুর আড়াইটায় তাদের কাউন্টারের ১৯ যাত্রীসহ মোট ৪০ জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। পরে আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাওয়া যায়নি বলে তাদের বাসটির স্টাফরা জানান। পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছলে বাসের বক্সে রেখে যাওয়া ওই যাত্রীর একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়।

স্যুটকেসটির মালিক না পেয়ে আবারো একই বাসে ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে শনিবার রাতে গাবতলী থেকে বাসটির চালক লালু মিয়া, সুপারভাইজর সবুজ শেখ ও হেলপার নয়নকে নিয়ে নবীনগর কাউন্টারে আসে। এরপর আশুলিয়া থানা পুলিশ ও পিবিআই কর্মকর্তারা স্যুটকেস খুলে এক তরুণীর গলিত লাশ পান। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সি জানান, রাতে নবীনগর এলাকায় বাসটির মালামাল রাখার বক্স খুলতেই ভেতর থেকে উটকো গন্ধ বের হতে থাকে। পরে পিবিআই ঢাকা জেলার পরিদর্শক সালাউদ্দিন ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। নিহতের গোপানাঙ্গে আঘাতের চিহ্ন ও শরীরে ফোসকা রয়েছে এবং মুখে স্কচটেপ লাগানো ছিল। পরনে কেবল একটি হলুদ রঙের পায়জামা ছিল।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) ফজলুল হক জানান, ওই তরুণীকে হত্যার পর তার লাশ স্যুটকেসে ভরে যাত্রীবেশে কৌশলে বাসের বক্সে রেখে গেছে হত্যাকারী। তার বয়স ২৪-২৬ বছরের মধ্যে হবে। তবে কিভাবে এবং কেন ওই তরুণীকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো স্পষ্ট করে বলা যাচ্ছে না। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান ।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট