চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কতটুকু প্রস্তুত চট্টগ্রাম?
কতটুকু প্রস্তুত চট্টগ্রাম?

করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি সৌদি ফেরত দম্পতি

অনলাইন ডেস্ক

১০ মার্চ, ২০২০ | ১১:৩৯ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সৌদি আরব থেকে আসা এক বৃদ্ধ দম্পতিকে হাসপাতালে পাঠানো হয়েছে। শ্বাসকষ্টজনিত সমস্যা থাকায় আনুমানিক ৭০ বছর বয়সী ওই বৃদ্ধ দম্পতিকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দরে কর্মরত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাদ।

তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই দম্পতি সৌদি এয়ারলাইন্সযোগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। হেলথ কার্ডে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে স্বাস্থ্য কর্মকর্তারা জানতে পারেন, বিগত বেশ কিছুদিন ধরে তারা শ্বাসকষ্টে ভুগছেন। তারা সম্প্রতি সৌদিপ্রবাসী ছেলের কাছে বেড়াতে যান। তারা সৌদি যাওয়ার আগে তাদের ছেলের চাকুরির সুবাদে চীন সফর করেছিলেন। সৌদি যাওয়ার পর থেকে তাদের শ্বাসকষ্ট বাড়তে থাকে। সেখানে চিকিৎসা নিলেও তারা সুস্থ হননি। ডা. সাজ্জাদ আরো জানান, যেহেতু তার ছেলের চীন ভ্রমণের ইতিহাস রয়েছে তাই করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে সন্দেহে তাদের হাসপাতালে আইসোলেশনে রাখার জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ইতোমধ্যে বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ। এর মধ্যে দুজন ইতালিফেরত। এদের বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। এ তিনজন ছাড়া আরও দুজনকে করোনা আক্রান্ত সন্দেহে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট