চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

করোনাভাইরাস গোপন করতে চেয়েছিল সরকার : ফখরুল

১০ মার্চ, ২০২০ | ২:১১ পূর্বাহ্ণ

করোনাভাইরাস গোপন করতে চেয়েছিল সরকার : ফখরুল

সরকার করোনাভাইরাসের বিষয়টি গোপন করতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (৯ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গ্রন্থ প্রগতি ও সত্যের সন্ধ্যানে এবং মূল্যবোধ অবক্ষয়ের খ-চিত্র প্রকাশনা উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মির্জা ফখরুল বলেন, সরকার করোনাভাইরাস নিয়ে এতদিন কিছু বলেনি। তারা খুঁজে পায়নি, কী কারণে পায়নি তা জানি না। হঠাৎ করে কালকে খুঁজে পেয়েছে। যখন বিদেশি অতিথিরা বাংলাদেশে আসতে অপারগতা প্রকাশ করলেন তখনই এই তিনজনের নাম আসলো।-ফোকাস বাংলা
আমার ধারণা তারা পুরোপুরি জিনিসটাকে গোপন করার চেষ্টা করেছেন। এ ব্যাধিটি বাংলাদেশে অনেক আগেই এসেছে বলে অনেকের ধারণা। এই ধারণাগুলো সত্যিকার অর্থে এখন প্রকাশিত হতে যাচ্ছে বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, আমরা মনে করি এই বিষয়ে সরকারের যথাযোগ্য ব্যবস্থা নেওয়া দরকার। সেই ব্যবস্থাগুলো নেওয়া হয়নি। অবিলম্বে এয়ারপোর্ট, নৌবন্দর ও স্থলবন্দরগুলোতে যথেষ্ট পরিমাণ থার্মাল স্ক্যানারের ব্যবস্থা রাখা এবং মানুষের মধ্যে সচেতনতা জাগানো প্রয়োজন। চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতাল নির্ধারিত করে দেওয়া দরকার বলেও মন্ত্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট