চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

পাপিয়ার কাছে কারা গেছেন জানতে চেয়ে দুদুকের চিঠি ওয়েস্টিনকে

৩ মার্চ, ২০২০ | ৩:২৩ পূর্বাহ্ণ

পাপিয়ার কাছে কারা গেছেন জানতে চেয়ে দুদুকের চিঠি ওয়েস্টিনকে

প্রাথমিকভাবে পাপিয়ার মানিলন্ডারিংয়ের অনুসন্ধানে নেমেছে সিআইডি । যাচাই-বাছাইয়ের পরে যদি প্রমাণিত হয় তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। সোমবার (২ মার্চ) এই বিষয় সন্ধ্যা কথা অর্গানাইজ ক্রাইম সিআইডি (ডিআইজি) ইমতিয়াজ আহমেদ সাথে। তিনি আরো জানান, পাপিয়ার স্থাবর এবং অস্থাবর সম্পদের তথ্য জানতে ইতিমধ্যে দেশি-বিদেশি বিভিন্ন সংস্থাকে চিঠি দেওয়া হয়েছে। আগামী ৮/১০ দিনের মধ্য সমস্ত তথ্য হাতে পাওয়া যাবে। সমস্ত তথ্য হাতে পাওয়ার পর মানিলন্ডারিং বিষয় যদি প্রমাণিত হয় তখনই পাপিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বিতর্কিত ও বহিস্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়ার তথ্য জানতে ঢাকা ওয়েস্টিন হোটেলে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)৷ সোমবার (২ মার্চ) কমিশনটির উপ-পরিচালক শাহীন আরা মমতাজ এ চিঠি দেন। পরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য।-বাংলানিউজ

দুদক সূত্র জানায়, চিঠিতে ওয়েস্টিন হোটেলে পাপিয়া এ পর্যন্ত কতদিন অবস্থান করেছেন, সে তথ্য চাওয়া হয়েছে। একইসঙ্গে সেখানে কত টাকা বিল দিয়েছেন, সেটাও জানতে চাওয়া হয়েছে। এমনকি সেখানে তার কাছে আসা ব্যক্তিদের তথ্যও চেয়েছে দুদক।

The Post Viewed By: 84 People

সম্পর্কিত পোস্ট