চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আটক ২

২৯ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:৪৯ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আটক ২

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নের বুরুতলা গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি কাটা রাইফেল, একটি পাইপগান, ৬টি তাজা কার্তুজ, ৩টি খোসা, গ্রিল কার্টার, তিন ভরি স্বর্ণালংকারসহ ডাকাতি করে আনা বিভিন্ন সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও জব্দ করা হয়েছে ডাকাতদের বহনকারী সিএনজি চালিত দু’টি অটোরিকশা। 

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে জেলার সদর উপজেলার বুরুতলা প্রাইমারি স্কুলের সামনে এই ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত ও আহতরা ডাকাত দলের সদস্য।

তার বাড়ি সিলেটের ওসমানিনগর এলাকায়। আটক অপর দুই ডাকাত আফজলের বাড়ি সদর উপজেলার আথানগিরির মাইজগাওয়ে ও সিলেটের বিয়ানীবাজার এলাকার মোহাম্মদপুর গ্রামে।

পুলিশ জানায়, শুক্রবার রাত আড়াইটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের ছালিক বেগের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি করে ১০/১২ জনের ডাকাত দল সিএনজি চালিত অটোরিকশাযোগে কাগাবালা ইউনিয়নের আথানগিরি গ্রামের দিকে যাচ্ছিল। এ খবর ৯৯৯ এ খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশের ৩/ ৪টি টহল দল অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমানের নেতৃত্বে বুরুতলা প্রাইমারি স্কুলের সামনে ডাকাতদের বহনকারী অটোরিকশা দু’টিকে থামানোর চেষ্টা করে। তখন ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। তখন বুলু (৪০) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এক পর্যায়ে ডাকাতরা পালাতে থাকে। এ সময় পুলিশ লাল মিয়া ওরফে লালু ও আফজল নামে দুই ডাকাতকে আটক করে। পরে গুলিবিদ্ধ ডাকাতকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন
The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট