চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

স্বামী মনোনয়ন না পাওয়ায় ফিরে গেলেন শাবানা

২২ ফেব্রুয়ারি, ২০২০ | ১১:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বামী মনোনয়ন না পাওয়ায় ফিরে গেলেন শাবানা

শেষ পর্যন্ত উপ-নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাননি বাংলাদেশি চলচ্চিত্রের বরেণ্য এই অভিনয়শিল্পী শাবানার প্রযোজক স্বামী ওয়াহিদ সাদিক। যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়ন না পাওয়ার কয়েক দিন পর জানা গেল, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা।

বারিধারা ডিওএইচএসে শাবানা যে বাড়িতে থাকতেন সেখানে গত শুক্রবার গেলে জানা যায়, কয়েক দিন আগে তাঁরা যুক্তরাষ্ট্রে চলে গেছেন। শাবানার রুটিন চেকআপের দিনক্ষণ ঘনিয়ে আসছিল, তাই দ্রুত চলে যেতে হয়েছে তাদের।

স্বামীসহ গত বছরের ডিসেম্বরে ঢাকায় আসেন শাবানা। ঢাকায় কয়েক দিন থাকার পর হঠাৎ জানা যায়, যশোর-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন শাবানার স্বামী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখার পর শাবানার স্বামীর নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি আরও বেশি প্রচার হতে থাকে। শুরুতে অবশ্য কথা রটেছিল শাবানা সাংসদ হতে যাচ্ছেন। স্বামী প্রার্থী হবেন, তাই যশোর-৬ আসনে গণসংযোগে অংশ নেন শাবানা। স্বামীর জন্য এলাকাবাসীর কাছে ভোট চান। ভোটের প্রচারণার সুযোগে আড়ালে থাকা শাবানাকে কাছে পেয়ে এলাকার লোকজন অন্যরকম আনন্দে মেতে ওঠেন।

প্রসঙ্গত, ২০ বছর আগে সন্তানদের ভবিষ্যৎ গড়তে চলচ্চিত্রের ক্যারিয়ার ফেলে যুক্তরাষ্ট্রে চলে যান শাবানা। বাংলাদেশে প্রায়ই আসতেন। অংশ নিতেন সামাজিক বিভিন্ন অনুষ্ঠানেও।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 538 People

সম্পর্কিত পোস্ট