চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সড়কে ঝরল মা-মেয়ের প্রাণ

১২ ফেব্রুয়ারি, ২০২০ | ১:২৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সড়কে ঝরল মা-মেয়ের প্রাণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হানিফ পরিবহনের বাস ও বাঁশ বোঝাই ট্রাকের সংঘর্ষে মা ওমেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

নিহতরা হলেন- পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রাহেলা বেওয়া (৭৫) ও তার মেয়ে শেফালী বেগম (৪৫)।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার কোমরপুর অভিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. বাবুল আকতার জানান, আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত মা-মেয়ে গাড়ীর যাত্রী ছিলেন না। তারা দোকানে প্রয়োজনীয় জিনিস কেনার জন্য অভিরাম বাজারে যাচ্ছিলেন। পঞ্চগড় থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহীবাস অভিরামপুর এলাকায় অপর একটি বাঁশ বোঝাই ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে পড়ে যায়।

এতে গুরুতর আহতাবস্থায় মা ও মেয়েকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কিছুক্ষণ কর মেয়ে মেয়ে শেফালী বেগম মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় মা রাহেলা বেগম নিহত হন।  

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন জানান, বাসটিকে জব্দ করা হয়েছে।  বাস ও ট্রাকের চালক-হেলপার পালিয়ে গেছে।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 169 People

সম্পর্কিত পোস্ট