চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ভুয়া র‌্যাব ধরা পড়ল আসল র‌্যাবের হাতে

অনলাইন ডেস্ক

১১ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ

ফেনীর পৌরসভার রামপুর রাস্তার মাথা এলাকা থেকে র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করার সময় ইকবাল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার  ওই ব্যক্তিকে আটক করা হয়। তার বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর গ্রামে।

গতকাল রাতে এক ব্যক্তি নিজেকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে ফেনী পৌরসভার রামপুর রাস্তার মাথা এলাকায় একটি বহুতল ভবনে গিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করতে থাকেন। খবর পেয়ে র‌্যাব সদস্যরা ওই ভবনে অভিযান চালান। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে র‌্যাব পরিচয়দানকারী ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। তাঁকে ধাওয়া করে আটক করে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব সদস্যরা। তিনি কোনো প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি।

র‌্যাব জানায়, ইকবালের পকেটে থাকা চাঁদাবাজির ৪৭ হাজার ৩৪০ টাকা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন লোকজন ও প্রতিষ্ঠানকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতেন তিনি। চাঁদা না দিলে তিনি ওই লোকজনের ক্ষতি করার হুমকি দিতেন।

ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ফেনী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান।

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট