চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

হরতালের পর কাল বিএনপির বিক্ষোভ

৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৪৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক হ ঢাকা অফিস

হরতালের পর কাল বিএনপির বিক্ষোভ

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করে হরতালের পর এবার বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি। আগামীকাল মঙ্গলবার রাজধানীর থানায় থানায় এই বিক্ষোভ করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল রবিবার পল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের হয়ে এই কর্মসূচি ঘোষণা করেন ফখরুল। তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল বাতিল, গণতন্ত্র পুনরুদ্ধার এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ-সমাবেশের কর্মসূচি ঘোষণা করছি।

বিএনপি মহাসচিব বলেন, সিটি করপোরেশনের নির্বাচনে ভোট কারচুপি ও জালিয়াতি করা হয়েছে। আমাদের এজেন্টদের বের করে দেওয়া, ভয়ভীতি প্রদর্শনসহ নানা ঘটনার তথ্য প্রমাণ মঙ্গলবার সংবাদ সম্মেলন করে তুলে ধরবেন ধানের শীষের দুই প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

এসময় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সম্মেলনে বিএনপির ঢাকা উত্তর ও দক্ষিণে ধানের শীষের দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শ্যামা ওবায়েদ, শফিউল বারী বাবু, সুলতান সালাউদ্দিন টুকু, সুলতানা আহমেদ, আবুল কালাম আজাদ, ইকবাল হোসেন শ্যামল প্রমুখ ।

The Post Viewed By: 69 People

সম্পর্কিত পোস্ট