চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

‘৫ মিনিটের মধ্যে কার্জন হল এলাকা না ছাড়লে খবর আছে’

১ ফেব্রুয়ারি, ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘৫ মিনিটের মধ্যে কার্জন হল এলাকা না ছাড়লে খবর আছে’

ঢাকা দক্ষিণ সিটির ২১নম্বর ওয়ার্ডভুক্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কার্জন হল কেন্দ্র থেকে ধানের শীষের মোট ৮ পোলিং এজেন্টকে বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) বিষয়টি সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের সমর্থকরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল শাখা ছাত্রদল নেতা এ কে এন এম রাশেদ আল-আমীনের নেতৃত্বে সকালে কার্জন হল কেন্দ্রে গিয়েছিলেন ধানের শীষের প্রার্থীর চারজন পোলিং এজেন্ট।

আল-আমীনের অভিযোগ, ‘কেন্দ্রের ভেতর প্রবেশ করতেই শাহবাগ থানা ছাত্রলীগের সাবেক নেতা ইব্রাহিম রাসেল আমাদের কক্ষের বাইরে ডেকে বলেন, পাঁচ মিনিটের মধ্যে কার্জন হল এলাকা না ছাড়লে খবর আছে। তখন আমরা ভয়ে বেরিয়ে যাই।’

ক্যাম্পাস শাখা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম বলেন, ক্যাম্পাস এলাকার দুই ভোটকেন্দ্র থেকে ধানের শীষের ৮ জন এজেন্টকে বের করে দেয়া হয়েছে ৷ এর মধ্যে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল কেন্দ্র থেকে ৪ জন আর কার্জন হল কেন্দ্র থেকে আরো ৪ জনকে বের করে দেয়া হয়।

এ বিষয়ে ঢাবি বিএনপি-সমর্থক শিক্ষকদের সংগঠন সাদা দলের আহ্বায়ক এ বি এম ওবায়দুল ইসলামের নেতৃত্বে সকাল পৌনে নয়টার দিকে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তার কাছে পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ জানান ইশরাকের সমর্থকেরা।

এই শিক্ষক নেতা বলেন, প্রিসাইডিং কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ জানিয়েছি। পরিস্থিতি কী হতে যাচ্ছে, বুঝতে পারছি না।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা কিংবা আওয়ামী লীগের প্রার্থীদের প্রচারের দায়িত্বে থাকা কারও বক্তব্য পাওয়া যায়নি। ছাত্রলীগের এক শীর্ষ নেতা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, সকাল ৮টা থেকে দুই সিটিতে ভোট গ্রহণ শুরু হয়েছে।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 189 People

সম্পর্কিত পোস্ট