চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ১৩ তরুণীর ভিডিও: সেই সাবেক কর্মচারী রিমান্ডে

২৮ জানুয়ারি, ২০২০ | ১:২৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ১৩ তরুণীর ভিডিও: সেই সাবেক কর্মচারী রিমান্ডে

একটি দুটি নয়, ১৩ তরুণীর ১২০টি ভিডিও তার কাছে। রাজধানীর বনানীতে আড়ংয়ের এক শো-রুমের ট্রায়াল রুমে পোশাক পরিবর্তন করার সময় এসব ভিডিও করেছিল সে। সিরাজুল ইসলাম ওরফে সজীব নামের ওই যুবককে শনিবার (২৫ জানুয়ারি) তার শেওড়াপাড়ার বাসা থেকে গ্রেপ্তার করে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সাইবার ক্রাইম ইউনিটের সহকারী কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গোপ জানান, গ্রেপ্তার সজীব আড়ংয়ের ওই শাখাতেই এক সময় কাজ করতেন। রিমান্ডে তিনি অনেক তথ্য দিয়েছেন।

এই পুলিশ কর্মকর্তা জানান, সজীব গত ১১ জানুয়ারি রাতে ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে এক তরুণীকে ট্রায়ালরুমে তার পোশাক পরিবর্তনের ভিডিও পাঠান। এরপর ১৬ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ওই তরুণী।মামলার অভিযোগের ভিত্তিতে সাইবার ক্রাইম ইউনিট শনিবার সজীবকে গ্রেপ্তার করে। তার কাছে আরও অন্তত দশজন তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও পাওয়া যায়। তদন্তে এখন পর্যন্ত আর কারো এ অপরাধে সম্পৃক্ততার তথ্য পাওয়া যায়নি জানিয়ে সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় বলেন, জবানবন্দি দেয়ার জন্য মঙ্গলবার সজীবকে আদালতে তোলা হবে।

আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম এক বিবৃতিতে বলেন, গত বছরের ডিসেম্বরে তাদের বনানী শাখার একজন বিক্রয় প্রতিনিধি ‘যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের’ অভিযোগ করলে অভ্যন্তরীণ তদন্তের ভিত্তিতে সিরাজুল ইসলাম সজীবকে চাকরিচ্যুত করা হয়। সিরাজুল ইসলাম সজীবের বিরুদ্ধে বনানী আউটলেটের বর্তমান একজন বিক্রয় প্রতিনিধির করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার ব্যাপারে আমরা অবহিত আছি এবং এ মামলাটি দায়ের করার ব্যাপারে অভিযোগকারীকে শুরু থেকেই সর্বাত্মক সহায়তা করে আসছি।

আশরাফুল আলম আরো বলেন, আড়ং যৌন হয়রানিমূলক যে কোনো কর্মকাণ্ডের বিরুদ্ধে নীতিগতভাবে সর্বদা কঠোর অবস্থানে থাকে এবং এ ধরনের কর্মকাণ্ডে জড়িত আড়ং সংশ্লিষ্ট যে কোনো ব্যক্তি বা গোষ্ঠীকে কঠোর হাতে দমন করার জন্য তৎক্ষণাৎ পদক্ষেপ গ্রহণ করে। চলমান মামলাটির কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করতে আড়ংয়ের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হচ্ছে বলেও বিবৃতিতে জানানো হয়

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 566 People

সম্পর্কিত পোস্ট