চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

হবিগঞ্জ ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

২৮ জানুয়ারি, ২০২০ | ১২:৫২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

হবিগঞ্জ ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

হবিগঞ্জে ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে এই দুর্ঘটনা ঘটে।  

হবিগঞ্জের বাহুবলে গ্যাস নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় দুই সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে মহাসড়কের দৌলতপুর বাগানবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন গ্রামের মৃত আতিক উল্লার ছেলে আব্দুর রকিব (৩৫) ও একই ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আক্তার মিয়া (৪৫)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মনিরুজ্জামান জানান, পুটিজুরী থেকে সকালে একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে মিরপুর বাজারে গ্যাস নিতে আসছিলেন দুই অটোরকশা চালক। পথিমধ্যে বাগানবাড়ী নামক স্থানে পৌঁছালে অজ্ঞাত পরিবহনের একটি গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

অন্যদিকে মৌলভীবাজারের ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের মিনারা নামক স্থানে সকাল সাড়ে ৭টার দিকেসিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহতেরা হলেন-সদর উপজেলার বাউরভাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোজাহিদুর রহমান (৩৫) ও পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার হারুন মিয়ার ছেলে আল আমিন (২৫)। 

সিএনজিচালিত অটোরিকশাটি শেরপুর থেকে মৌলভীবাজারের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল জামান জানান, দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আহত চারজনের মধ্যে তিনজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আশঙ্কাজনক একজনকে সিলেটের এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 126 People

সম্পর্কিত পোস্ট