চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

জেলেই গেল সেই ৪ ধর্ষক

২৬ জানুয়ারি, ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

জেলেই গেল সেই ৪ ধর্ষক

গাজীপুরের শ্রীপুর উপজেলায় কিশোরীকে ধর্ষণ করে ফেসবুক লাইভে যাওয়া চার বন্ধুকে কারাগারে পাঠানো হয়েছে। জন্মদিন উদযাপনের কথা বলে ডেকে নিয়ে তারা ওই কিশোরীকে ধর্ষণ করে।
আসামিরা হলেন, শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯), আহসান ওরফে হাসান (১৮) ও শরিফ উদ্দিন মোল্লা (২০)।
গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন রবিবার বিকেলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২৮ জানুয়ারি রিমান্ডের আবেদনের ওপর শুনানি হবে।
গাজীপুর আদালতের পরিদর্শক মীর রকিবুল ইসলাম জানান, চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ড চেয়ে বিকেলে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি জন্মদিন উদযাপনের কথা বলে শ্রীপুর উপজেলার নয়নপুরের একটি বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়। অনুষ্ঠানের এক পর্যায়ে পূর্বপরিকল্পিতভাবে কোমল পানীয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করায় কিশোরীকে। পরে চার বন্ধু ওই কিশোরীকে যৌন নির্যাতন করে।
ঘটনার পর অভিযুক্ত চার বন্ধু ফেসবুক লাইভে যায়। ভিডিওতে দেখা যায়, তাদের একজন হাসতে হাসতে বলছে, ‘‘হ্যালো ফেন্ডস, আমরা আগামীকাল হয়ত জেলে থাকতে পারি, না হয় বাড়ির আশপাশে থাকতে পারমু না… ।’’ এ ভিডিও প্রকাশের পর তা ভাইরাল হয়।
কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন এবং ভিকটিমের পরিবার আসামিদের গ্রেপ্তারে র‌্যাব -১ এর কাছে সাহায্য চায়। র‌্যাবের সদস্যরা গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত চার বন্ধুকে গ্রেপ্তার করে।

 

 

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন
The Post Viewed By: 175 People

সম্পর্কিত পোস্ট