চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

লোপা হোসেইন

৭ মার্চ, ২০২০ | ১:৫৯ পূর্বাহ্ণ

কণ্ঠশিল্পী লোপা হোসেইন। গানের পাশাপাশি সংবাদ উপস্থাপক হিসেবেও তার পরিচিতি রয়েছে। লেখালেখিও করেন। লোপা হোসাইন এই মুহূর্তে আলোচনায় নতুন গান নিয়ে। প্রকৃতিতে এখন শীত বিদায়ের সাজগোজ চলছে। বসন্তের অপেক্ষায় প্রাণ-মন। এমনি সময়ে বেশ শান্ত আমেজের একটি গান নিয়ে হাজির হলেন এই গায়িকা।
যার শিরোনাম ‘ঝরা পাতার কাব্য’। লেজার ভিশন থেকে প্রকাশিত হয়েছে এ গানের মিউজিক ভিডিওটি। গানটি নেওয়া হয়েছে লোপার তৃতীয় একক অ্যালবাম ‘আত্মা সঙ্গী’ থেকে।

লোপা এই গানটি নিয়ে বলেন, ‘‘ঝরা পাতার কাব্য’ গানের কথা ও সুর করেছেন আমার স্বামী সীরাজুম মুনির। একটু ঠা-া মেজাজের গান। শুনলে মনকে অন্যরকম ভাবনায় আবিষ্ট করে যায়। এমনটাই ফিডব্যাক পাচ্ছি শ্রোতাদের কাছ থেকে। কাছের মানুষেরাও গানটির জন্য প্রশংসা করছেন। ভালো লাগছে।’
তিনি আরও জানান, শিগগিরই ‘আত্মা সঙ্গী’ গানেরও মিউজিক ভিডিও প্রকাশ হবে। দ্বৈত কণ্ঠের এ গানটিতে লোপার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর।

এছাড়া সমকালীন ব্যস্ততা সম্পর্কে জানিয়ে লোপা বলেন, ‘সম্প্রতি নতুন একটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছি। একেবারে ফোক প্যাটার্নের গান। এর আগে এমন গান করিনি। গানটির সুর করেছেন এএইচএম কামাল রাব্বি। এটি প্রকাশ হলে শ্রোতাদের মন জয় করবে বলে প্রত্যাশা করা যায়।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট