চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

এক্স বয়ফ্রেন্ড নিয়ে আলোচনায় তাসনিয়া ফারিন

১ ফেব্রুয়ারি, ২০২০ | ২:০৮ পূর্বাহ্ণ

ইয়াসমিন আকতার

এক্স বয়ফ্রেন্ড নিয়ে আলোচনায় তাসনিয়া ফারিন

ছোট পর্দায় অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। গেলো ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে ও ‘বাংলা আমার মা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আলোচনায় আসেন তিনি।
বর্তমান সময়ে নির্মাতারা তাকে নিয়ে কাজ করার আগ্রহ বেড়েছে অনেকখানি। ফারিনের ভাষ্যমতে প্রায় প্রতিদিনই নতুন নতুন নাটক, মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পাচ্ছেন।

মূলত মা সৈয়দা শারমিনের অনেক আগ্রহেই অভিনয়ে তাসনিয়া ফারিনের পথচলা। ২০১৭ সালে রানার নির্দেশনায় ‘আমরা ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ের দুনিয়ায় ফারিনের অভিষেক হয় তার।
ফারিনের বাবা জামিলুর রহমান কৃষি মন্ত্রণালয়ে জয়েন্ট সেক্রেটারি হিসেবে কর্মরত।

‘লাভ অ্যান্ড লস্ট’, ‘তুই শুধু আমারই’, ‘দৌড়া বাজান’, ‘ফিরে তাকাও’, ‘আমি গাধা বলছি’ সহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন তাসনিয়া ফারিন।
এই সময়ে ছোটপর্দার অভিনেত্রীদের মধ্যে নতুন হিসেবে সবচেয়ে বেশি আলোচনায় আছেন তাসনিয়া ফারিন। বিশেষত গেলো ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অনবদ্য অভিনয় এবং নূর হোসেন হীরা পরিচালনায় শুভমিতার গাওয়া ‘বাংলা আমার মা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ফারিনের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। যে কারণে নির্মাতাদের তাকে নিয়ে কাজ করার আগ্রহ বেড়েছে অনেকখানি। ফারিনের ভাষ্যমতে প্রায় প্রতিদিনই নতুন নতুন নাটক, মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পাচ্ছেন। কিন্তু আপাতত কোনোটাই করতে পারছেন না তিনি। কারণ বর্তমানে তিনি পরীক্ষা নিয়ে ব্যস্ত আছেন। একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ’র মধ্যবার্ষিক পরীক্ষা নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী ১০ মার্চ শেষ হবে তার পরীক্ষা নিয়ে ব্যস্ততা। আর এর পরপরই তিনি কলকাতার হৈ চৈ’র জন্য একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবেন। তবে যেহেতু এখনো শুটিংয়ের তারিখ নির্ধারিত হয়নি তাই এ ব্যাপারে শুটিং শুরুর আগে কিছুই বলতে আগ্রহী নন ফারিন। গেলো ভালোবাসা দিবসে তাসনিয়া ফারিন অভিনীত আরো দুটো নাটক বেশ আলোচনায় এসেছে। একটি ইমরাউল রাফাতের ‘ফার্স্ট ইয়ার ডেম কেয়ার-টু’ এবং মুশফিকের ‘লাভ অ্যান্ড লস্ট’। মূলত মা সৈয়দা শারমিনের অনেক আগ্রহেই অভিনয়ে তাসনিয়া ফারিনের পথচলা।

২০১৭ সালে রানার নির্দেশনায় ‘আমরা ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ের দুনিয়ায় ফারিনের অভিষেক হয়। অভিনয়ে নিজের বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তাসনিয়া ফারিন বলেন, ‘প্রতিটি কাজের জন্য এত সাড়া পাচ্ছি এবং নির্মাতাদের আমাকে নিয়ে নির্মাণের আগ্রহ দেখে আমি রীতিমতো ভয় পাচ্ছি। যদি কোনো কারণে ফসকে যাই, তখন কী করব আমি। তাই আমি একটু ভেবেচিন্তে কাজ করতে চাচ্ছি। আমি আমার কাজের মানটা ধরে রাখতে চাই।’ ফারিন জানান, সহশিল্পী অভিনেতা অনেকেই তার কাজের প্রশংসা করেছেন। তবে অভিনেত্রীদের মধ্যে শুধু শবনম ফারিয়াই তার ফোন নাম্বার সংগ্রহ করে তার অভিনয়ের প্রশংসা করেছেন। সহশিল্পীদের কাছ থেকে কাজের প্রশংসা শুনলে মন ভালো হয়ে যায়, বললেন ফারিন। ফারিনের বাবা জামিলুর রহমান কৃষি মন্ত্রণালয়ে জয়েন্ট সেক্রেটারি হিসেবে কর্মরত। তার প্রিয় অভিনয় শিল্পীদের মধ্যে রয়েছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, সালমান শাহ, জাহিদ হাসান. মোশাররফ করিম, পূর্ণিমা।

শেয়ার করুন
The Post Viewed By: 366 People

সম্পর্কিত পোস্ট